1. admin@betnanews24.com : Betna :
মুশফিক ৬ লাখ টাকা বেতন বন্যার্তদের দিলেন | বেতনা নিউজ ২৪
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১২:২৯ অপরাহ্ন

মুশফিক ৬ লাখ টাকা বেতন বন্যার্তদের দিলেন

বেতনা নিউজ ২৪ ডেস্ক,
  • প্রকাশিত : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ১১১ বার পঠিত

 

বন্যার কবলে পড়ে মারাত্মক রকমের ক্ষতিগ্রস্ত হয়েছেন সিলেট-সুনামগঞ্জবাসী। সিলেট জেলার প্রায় ৮০ শতাংশ বন্যার পানিতে তলিয়ে গিয়েছিল। বন্যা পরিস্থিতির পূর্বের চেয়ে উন্নতি ঘটলেও জেলাটির মানুষের অবর্ণনীয় কষ্ট এখনও শেষ হয়নি।

এমন সময়ে বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিমকে পাশে পেলেন বন্যার্তরা। ক্ষতিগ্রস্ত মানুষের জন্য নিজের এক মাসের বেতন দান করে দিলেন দেশের অন্যতম সেরা এই ক্রিকেটার।

বিসিবি থেকে বর্তমানে প্রতি মাসে ৬ লাখ টাকা বেতন পান মুশফিক। নিজের সেই বেতনের পুরোটাই বন্যার্তদের জন্য দান করে দিলেন দেশসেরা এই ক্রিকেটার।

অসহায় বা ক্ষতিগ্রস্ত মানুষের পাশে সবসময় নিজের সাধ্যমতো দাঁড়ানোর চেষ্টা করেছেন দেশসেরা এই ক্রিকেটার। এর আগে করোনার সময় নিজে দান করার পাশাপাশি নিজের ব্যাটও নিলামে তুলতে দেখা গিয়েছিল মুশফিককে।

এছাড়াও মুশফিক নিজের অর্গানাইজেশন ‘এমআর ১৫’ থেকেও সাহায্য করে থাকেন। এই মুহূর্তে হজে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন এই ক্রিকেটার। চলতি মাসের শেষদিকে পবিত্র হজ পালনের জন্য সৌদি আরবে উড়াল দেবেন মুশফিক। হজে যাওয়ার জন্য ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ থেকে ছুটি নিয়েছিলেন জাতীয় দলের অন্যতম সেরা এই ক্রিকেটার।

 

 

 

 

 

 

 

বেতনা নিউজ ২৪/বে/ডে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা