1. admin@betnanews24.com : Betna :
মেসির চোখে এবার বিশ্বকাপে ব্রাজিল ফেভারিট দল | বেতনা নিউজ ২৪ খেলাধুলা
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:২৭ পূর্বাহ্ন

মেসির চোখে এবার বিশ্বকাপে ব্রাজিল ফেভারিট দল

খেলা ডেস্ক,
  • প্রকাশিত : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ২৩ বার পঠিত

খেলা ডেস্ক,

 

আর্জেন্টিনার জার্সিতে শিরোপা খরা ঘুচিয়েছেন লিওনেল মেসি। গত বছর আলবিসেলেস্তেদের কোপা আমেরিকা জিতিয়েছেন তিনি। এখন বিশ্বকাপে শাপমোচনের পালা খুদেরাজের। মেসি ও আর্জেন্টিনার সাম্প্রতিক পারফরম্যান্সে বড় স্বপ্ন দেখছে ভক্তরাও। অথচ খোদ মেসির চোখেই ফেবারিট নয় তার দল। উল্টো বিশ্বকাপে ব্রাজিল, ফ্রান্স ও ইংল্যান্ডের সুযোগ দেখছেন ৩৫ বছর বয়সী ফরোয়ার্ড।

২০১৯ সালের পর থেকে হারের মুখ দেখেনি আর্জেন্টিনা। টানা ৩৫ ম্যাচ অপরাজেয় তারা। সবশেষ ম্যাচগুলোতে প্রতিপক্ষকে উড়িয়ে দিয়েছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা। আলবিসেলেস্তেদের ছন্দময় ফুটবল দেখে বিশ্বকাপে তাদের পক্ষে বাজি ধরেছেন স্পেন কোচ লুইস এনরিকে। আর মেসি বাজি ধরলেন নেইমার, কিলিয়ান এমবাপে ও হ্যারি কেনদের পক্ষে!

 

 

মঙ্গলবার (১৫ নভেম্বর) কনমেবলকে দেওয়া এক সাক্ষাৎকারে পিএসজি তারকা বলেন, ‘ফেবারিট সবসময় একই। কিছু চমক থাকলেও সাধারণত ফেবারিট তিন দল-ব্রাজিল, ফ্রান্স ও ইংল্যান্ড। আজও তারা বাকি দলগুলোর চেয়ে একটু উপরে, তবে (বিশ্বকাপে) যেকোনো কিছুই হতে পারে।’

মুখে নিজেদের পিছিয়ে রাখলেও মাঠে দলকে সবার ওপরেই রাখতে চাইবেন মেসি। যেমনটা করেছিলেন গত বছর কোপা আমেরিকায়। শিরোপা জয়ের পথে ৪টি গোল করেছিলেন মেসি এবং ৭ ম্যাচে অ্যাসিস্ট ছিল ৫টি। ৩৫ বছর বয়সেও জাতীয় দলের জার্সিতে সেরা ছন্দে আছেন তিনি। সবশেষ ৩ আন্তর্জাতিক ম্যাচে করেছেন ৯ গোল!

বলাই যায়-এবার যদি কাতারে সবটা পথ পাড়ি দিতে হয় আর্জেন্টিনার, তবে মাঠে ও বাইরে বড় ভূমিকা রাখতে হবে শেষ বিশ্বকাপ খেলতে নামা মেসির।

 

 

 

বিভাগ : খেলা

 

বেতনা নিউজ ২৪ /খে/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা