1. admin@betnanews24.com : Betna :
মৌলভীবাজারে জঙ্গি আস্তানায় অভিযান : আটক নারীসহ ১৩ | বেতনা নিউজ ২৪ সিলেট বিভাগ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

মৌলভীবাজারে জঙ্গি আস্তানায় অভিযান : আটক নারীসহ ১৩

অনলাইন ডেস্ক,
  • প্রকাশিত : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ১৫০ বার পঠিত

অনলাইন ডেস্ক,

 

মৌলভীবাজারের কুলাউড়া থানার দুর্গম পাহাড়ি এলাকায় জঙ্গি আস্তানায় অভিযান চালিয়ে নারীসহ ১৩ জনকে আটক করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

আজ শনিবার (১২ আগস্ট) সকালে অভিযান শেষে পুলিশের এই ইউনিটের প্রধান মোহাম্মদ আসাদুজ্জামান গণমাধ্যমকর্মীদের জানান, আটক ১০ জনের বাড়ি দেশের বিভিন্ন এলাকায়। জঙ্গি আস্তানা থেকে নারী-পুরুষ মিলিয়ে ১০ জনকে আটক করা হয়। তাদের মধ্যে ৪ জন পুরুষ ও ৬ জন নারী। এছাড়া ৩ শিশুও আছে।

আটক ১০ জন হলো, সাতক্ষীরার শরীফুল ইসলাম (৪০), কিশোরগঞ্জের হাফিজ উল্লাহ (২৫), নারায়ণগঞ্জের খায়রুল ইসলাম (২২), সিরাজগঞ্জের রাফিউল ইসলাম (২২), নারায়ণগঞ্জের মেঘনা (১৭), নারায়ণগঞ্জের আবিদা (১২ মাস), পাবনার শাপলা বেগম (২২), জুবেদা (১৮ মাস), হুজাইফা (৬), নাটোরের মাইশা ইসলাম (২০), বগুড়ার মোছা. সানজিদা খাতুন (১৮), সাতক্ষীরার আমিনা বেগম (৪০) ও মোছা. হাবিবা বিনতে শফিকুল (২০)।

ব্রিফিংয়ে সিটিটিসি প্রধান বলেন, আটক ব্যক্তিরা ‘ইমাম মাহমুদের কাফেলা’ নামের নতুন একটি জঙ্গি সংগঠনের সদস্য। ওই বাড়ি থেকে বিস্ফোরক ও জিহাদি বই উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে সিটিটিসি ও কুলাউড়া থানা-পুলিশের একটি দল পূর্ব টাট্রিউলি গ্রামের ওই বাড়িটি ঘিরে অভিযান শুরু করে। আজ সকালে অভিযান শেষে আটক ব্যক্তিদের বাড়ি থেকে বের করে আনা হয়। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, সিটিটিসির সোয়াত টিমের এই অভিযানের নাম দেওয়া হয় ‘অপারেশন হিল সাইড’।

 

বিষয় : সারাদেশ ।

 

বেতনা নিউজ ২৪ /অ/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা