যমুনা ব্যাংকে একাধিক পদে চাকরির সুযোগ

  • ৩. পদের নাম: ব্রাঞ্চ ম্যানেজার (ঢাকা সিটি)
    পদ: এভিপি/এসএভিপি/ভিপি
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। কোনো বাণিজ্যিক ব্যাংকে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ব্রাঞ্চ ম্যানেজার হিসেবে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
    বয়স: সর্বোচ্চ ৪৫।
  • ৪. পদের নাম: ক্রেডিট/ফরেন ট্রেড অফিসার
    পদ: এফইও/ইও/এসইও/এফএভিপি
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। প্রফেশনাল কোর্স বিশেষ করে সিডিসিএস সম্পন্ন করা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কোনো বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট, ফরেন ট্রেডে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
    বয়স: সর্বোচ্চ ৪২।
  • ৫. পদের নাম: অডিট/মনিটরিং/কমপ্ল্যায়েন্স অফিসার
    পদ: এফইও/ইও/এসইও
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। সিএ কোর্স সম্পন্ন করা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কোনো বাণিজ্যিক ব্যাংকে সংশ্লিষ্ট ক্ষেত্রে ছয় থেকে আট বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
    বয়স: সর্বোচ্চ ৪০।
  • ৬. পদের নাম: মানিলন্ডারিং কমপ্ল্যায়েন্স অফিসার
    পদ: ইও/এসইও/এফএভিপি
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। এসিএএমএস কোর্স সম্পন্ন করা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কোনো বাণিজ্যিক ব্যাংকে সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
    বয়স: সর্বোচ্চ ৪৫।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের যমুনা ব্যাংকের ওয়েবসাইটের এই লিংকে গিয়ে পদসংশ্লিষ্ট বিষয়ে বিস্তারিত জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ২৫ মে ২০২২।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version