1. admin@betnanews24.com : Betna :
যশোরে নারীকে হত্যা | বেতনা নিউজ ২৪
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:১৮ পূর্বাহ্ন

যশোরে নারীকে হত্যা

অনলাইন ডেস্ক,
  • প্রকাশিত : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ৭৮ বার পঠিত

অনলাইন ডেস্ক,

 

যশোরে রওশনারা রোশনি (৫৫) নামে এক নারী খুন হয়েছেন। তার গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৯ আগস্ট ) রাত ৭টার পর শহরের আশ্রম রোডের বাসা থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। পুলিশের ধারণা,তাকে হত্যা করা হয়েছে। নিহত রোশনি আশ্রম মোড় এলাকার বাসিন্দা সাবেক প্রাণী সম্পদ কর্মকর্তা মৃত মুস্তাফিজুর রহমান মনুর স্ত্রী।

নিহতের স্বজন ও প্রতিবেশীরা জানিয়েছেন, রোশনির দুই সন্তানের মধ্যে ছেলে আমেরিকা প্রবাসী এবং মেয়ে ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তিনি বাড়িতে একাই বসবাস করতেন। তার সাথে এলাকার মানুষের খুব একটা যোগাযোগ ছিল না। সোমবার সকালেও তিনি ফোনে আমেরিকা প্রবাসী নাতি নাতনিদের সাথে কথা বলেন। বিকেলে তার মা ওই বাড়িতে এসে ঘরের দরজায় তালা লাগানো দেখতে পান। ফোন করলেও সেটি বন্ধ পান তিনি। এরপর জানালা দিয়ে ঘরের ভিতরে জিনিসপত্র এলোমেলো দেখতে পেয়ে সন্দেহজনক মনে হওয়ায় প্রতিবেশীদের ডেকে পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে দরজা ভেঙে ঘরের মধ্যে বক্স খাটের ভিতরে লুকিয়ে রাখা রোশনির গলাকাটা লাশ উদ্ধার করে।

অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসেন জানান, নিহতের আত্মীয় স্বজনের সাথে কথা বলে জানা গেছে সকালেও তাকে অনেকে জীবিত দেখেছেন। দুপুর থেকে সন্ধ্যার মধ্যে যেকোনো সময় এই হত্যাকা-টি ঘটানো হয়েছে। হত্যার সাথে জড়িতদের শনাক্ত করতে তদন্ত শুরু করেছে পুলিশ।

 

 

 

 

বেতনা নিউজ ২৪ /অ/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা