1. admin@betnanews24.com : Betna :
যুক্তরাষ্ট্রের মিশিগানে বাংলাদেশি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন - বেতনা নিউজ ২৪
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রের মিশিগানে বাংলাদেশি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

স্পোর্টস ডেস্ক,
  • প্রকাশিত : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৫ বার পঠিত

স্পোটর্স ডেস্ক,

 

যুক্তরাষ্ট্রের মিশিগানে বাংলাদেশি-আমেরিকান মোটর সিটি চ্যাম্পিয়নশিপ ক্রিকেট (এমসিসি) টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার রাত ৯টায় হ্যামট্রামিক সিটির গেইটস অব কলম্বাসে টুর্নামেন্টের ট্রফি উম্মোচন করেন এমসিসির সভাপতি মোশাররফ চৌধুরী লিটু এবং সেক্রেটারি তায়েফুর রহমান বাবু।

 

উদ্বোধন অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের একঝাঁক সাবেক তারকা, টুর্নামেন্টে অংশ নেওয়া ১০টি দলের খেলোয়াড় ও গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার ২৫০ জন মানুষ উপস্থিত ছিলেন।

 

এই টুর্নামেন্টকে ঘিরে যুক্তরাষ্ট্রের ক্রিকেট পাগল মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ-আনন্দ বিরাজ করতেছে।

অনুষ্ঠান সঞ্চালনা করেন নাজিয়া জাহান। স্বাগত বক্তব্য রাখেন রাম্মান আহমেদ। বাংলাদেশ জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটার নাসির হোসেন, তাপস বৈশ্য, ইমরুল কায়েস, আরিফুল হক, সৈয়দ রাসেল, নাদিফ চৌধুরী, ফরহাদ রেজা, সোহরাওয়ার্দী শুভ, ইলিয়াস সানী, কামরুল ইসলাম রাব্বি, আবু জায়েদ রাহি, মেহরাব হোসেন জুনিয়র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এসব তারকারা বিভিন্ন ক্লাবের পক্ষে খেলবেন।

উদ্বোধন অনুষ্ঠানে ডিনার শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। সংগীত পরিবেশন করেন স্থানীয় প্রবাসী শিল্পীরা।

 

বৃহস্পতিবার থেকে খেলার প্রথম রাউন্ড শুরু হয়। ডেট্রয়েট সিটির জেইন পার্ক এবং লাস্কি রিক্রিয়েশন সেন্টার ফিল্ডে খেলা হচ্ছে।

এটি এমসিসির দ্বিতীয় আসর। এবারের টুর্নামেন্টে ১০ টি দল অংশগ্রহণ করেছে। আগামী ৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে টুর্নামেন্টর ফাইনাল। প্রাইজমানি হল ৫৫ হাজার ডলার (বাংলাদেশি টাকায় প্রায় অর্ধকোটি)। আমেরিকার বিভিন্ন স্টেট থেকে ৯টি এবং ইংল্যান্ড থেকে ১টি দল টুর্নামেন্টে অংশ নিচ্ছে। দলগুলো হল লন্ডন রাইডারস, ফ্রেন্ডস ইউনাইটেড অব নিউইর্ক, এশিয়া ইউনাইটেড,মিশিগান চিতাস, মোটরসিটি ইউনাইটেড, জর্য়া টাইগারস, মিশিগান রেপটরস, ডেট্রয়েট রয়েলস, বাংলাদেশ টাইগারস অব ইউএসএ, টারমিনেটরস সিসি।

 

 

 

 

 

বেতনা নিউজ ২৪ /স্পো/ডে/

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা