1. admin@betnanews24.com : Betna :
রাজধানীতে এসি বিস্ফোরণ : নিহত ১ | বেতনা নিউজ ২৪
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:৫৭ অপরাহ্ন

রাজধানীতে এসি বিস্ফোরণ : নিহত ১

নিজস্ব প্রতিবেদক,
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ৫৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,

 

আজ মঙ্গলবার (২৩ আগস্ট) ভোরে রাজধানীর সেগুনবাগিচায় একটি বাসায় এসি বিস্ফোরণের ধোঁয়ায় রাহিমা বেগম (৭৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।  সেগুনবাগিচায় গণপূর্ত স্টাফ কোয়ার্টারের একটি বাসায় এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিন নারী। তারা হলেন- রাফিজা আক্তার, সানজিদা ও জয়নব বেগম। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। আর রাহিমা বেগমকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অসুস্থ সানজিদা জানান, ভোরে যখন তারা ঘুমিয়ে ছিলেন তখন হঠাৎ রুমে ধোঁয়া দেখতে পান। তবে রুম থেকে বের হতে পারছিলেন না। তখন তাদের চিৎকারে আশপাশের বাসার লোকজন ওই বাসার জানালা ভেঙে তাদের উদ্ধার করে।

 

 

প্রতিবেশী মো. শামীম জানান, বাসাটিতে থাকেন আব্দুল্লাল আল মানুনের পরিবার। তিনি গণপূর্ত অধিদপ্তরে চাকরি করেন। রাতে তার স্ত্রী রাফিজা, ভাগনি সানজিদা ও গৃহপরিচারিকা জয়নবসহ পরিবারের সবাই ছিলেন। সানজিদা গ্রাম থেকে খালা-খালুর বাসায় বেড়াতে এসেছেন। রাতে তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন ওই বাসায় যায়। পরে জানালা ভেঙে তাদের বাইরে বের করে আনা হয়।

 

 

এসি বিস্ফোরণে আগুন লাগায় ধোঁয়া বের হয়েছে বলে তাদের ধারণা। তবে আগুন ছড়িয়ে পড়তে পারেনি। এ ঘটনায় একজন মারা যান এবং তিনজন অসুস্থ হয়ে পড়েন।

 

 

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, তাদের শরীর দগ্ধ হয়নি। ধোঁয়া থেকে সবার শ্বাসকষ্ট হচ্ছে। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

 

 

 

বেতনা নিউজ ২৪ /নি/প্র/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা