1. admin@betnanews24.com : Betna :
রাজধানীর যাত্রাবাড়ীর রেস্তোরায় আগুন - বেতনা নিউজ ২৪
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৯:২৭ অপরাহ্ন

রাজধানীর যাত্রাবাড়ীর রেস্তোরায় আগুন

অনলাইন ডেস্ক,
  • প্রকাশিত : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৮ বার পঠিত

অনলাইন ডেস্ক,

 

রাজধানীর যাত্রাবাড়ীর আরবেন চাইনিজ ও পার্টি সেন্টারে বৈদ্যুতিক ট্রান্সফরমার বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স।

 

 

রবিবার (১১ সেপ্টেম্বর) সকালে আগুন নিয়ন্ত্রণে আসার পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান ফায়ার সার্ভিসের উপপরিচালক দিনমনি শর্মা।

তিনি বলেন, ভোর সোয়া ৬টার দিকে যাত্রাবাড়ীর কলাপট্টি এলাকার আরবেন রেস্তোরাঁয় আগুন লাগে। ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট প্রায় পৌনে ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

দিনমনি শর্মা বলেন, চার তলা ভবনটির প্রায় তিনতলা পর্যন্ত আগুনে পুড়ে গেছে। আগুন লাগার সঙ্গে সঙ্গে রেস্টুরেন্টের কর্মচারীরা বের হয়ে আসায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

আগুনের সূত্রপাত সম্পর্কে এই কর্মকর্তা বলেন, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি, রেস্টুরেন্টের পাশে থাকা একটি বৈদ্যুতিক ট্রান্সফরমার বিস্ফোরণে ভবনের মিটার বোর্ডে শর্টসার্কিট হয়ে আগুনের সূত্রপাত হয়েছে।

 

 

তিনি বলেন, ভবনটি চারতলা ও খুবই সংকীর্ণ হওয়ায় আগুন নেভাতে আমাদের অনেক বেগ পেতে হয়েছে। এ ছাড়া ভবনটিতে আগুন নেভানোর মতো কিছুই পাওয়া যায়নি, এতে আমাদের আরও সমস্যায় পড়তে হয়।

 

 

 

 

 

 

বেতনা নিউজ ২৪ /অ/ডে/

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা