1. admin@betnanews24.com : Betna :
রাজবাড়ীতে প্রবাসীর স্ত্রীর নগ্ন ভিডিও ধারণের অভিযোগ : যুবক আটক | বেতনা নিউজ ২৪
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:০০ অপরাহ্ন

রাজবাড়ীতে প্রবাসীর স্ত্রীর নগ্ন ভিডিও ধারণের অভিযোগ : যুবক আটক

অনলাইন ডেস্ক,
  • প্রকাশিত : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৯ বার পঠিত

অনলাইন ডেস্ক,

 

সম্প্রতি ফেসবুকে যোগাযোগের পর ইমোতে রাজবাড়ী জেলার একজন প্রবাসীর স্ত্রী (২১)-এর নগ্ন ভিডিও ধারণ করে অনৈতিক আব্দার রক্ষা না করায় ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগ করা হয়েছে। এ অভিযোগে ওই গৃহবধূ বাদী হয়ে বুধবার সকালে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে। মামলায় চট্টগ্রামের হাটহাজারী থানার পূর্ব গুমান মর্দন গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মোহাম্মদ রিয়াজ উদ্দীন (২৪) কে আসামি করা হয়েছে। পুলিশ রিয়াজকে গ্রেপ্তার করেছে।

 

ওই গৃহবধূ জানিয়েছেন, তার স্বামী বিদেশে থাকাকালীন সময়ে তিনি রিয়াজের সাথে ফেসবুক ম্যাসেঞ্জারে কথাবার্তা বলা শুরু করেন। এক পর্যায়ে রিয়াজ কৌশলে তার ফেসবুক আইডি’র পাসওয়ার্ডও নিয়ে যায়। পরবর্তীতে ইমোতে ভিডিও কলেও তাদের কথা হয়। একপর্যায়ে তিনি বিশ্বাস করে নগ্ন হয়ে ভিডিও কলে কথাও বলেন। তবে রিয়াজ তা সুকৌশলে ধারণ করে রাখে। পরবর্তীতে রিয়াজ তাকে কুকাজে মিলিত হবার জন্য বলে। এতে তিনি রাজি না হলে রিয়াজ ওই ভিডিও বেশ কয়েকটি ফেসবুক আইডিতে ছেড়ে দেয়।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই মাহবুবুল আলম বলেন, ওই নারীর স্বামী সম্প্রতি দেশে ফিরে আসেন। বিষয়টি ওই নারী তার স্বামীকে অবহিত করেন। পরবর্তীতে স্বামীর সহযোগিতায় রিয়াজকে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড়ে ডেকে আনে। সে সময় পূর্ব থেকে ওঁত পেতে থাকা রাজবাড়ী থানা পুলিশের সদস্যরা রিয়াজকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়। রিয়াজের বিরুদ্ধে একই ধরণের ঘটনার আরও মামলা রয়েছে।

 

 

 

 

 

বেতনা নিউজ ২৪ /অ/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা