1. admin@betnanews24.com : Betna :
লালমনিরহাটে আন্ত:নগর ট্রেনের বগি লাইনচ্যুত : যোগাযোগ বিচ্ছিন্ন | বেতনা নিউজ ২৪
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:২৭ অপরাহ্ন

লালমনিরহাটে আন্ত:নগর ট্রেনের বগি লাইনচ্যুত : যোগাযোগ বিচ্ছিন্ন

নিউজ ডেস্ক,
  • প্রকাশিত : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৬২ বার পঠিত

নিউজ ডেস্ক,

 

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে লালমনিরহাটে আন্তঃনগর ট্রেন লালমনি এক্সপ্রেসের একটি বগি লাইনচ্যুত হয়েছে। এ ঘটনায় টানা তিন ঘণ্টা উদ্ধারের চেষ্টা করেও ব্যর্থ হয়ে আরেকটি বগি নিয়ে ঢাকায় গেছে ট্রেনটি। এতে করে চরম ভোগান্তি পোহাতে হয়েছে যাত্রীদের।

স্থানীয়রা জানান, সকাল ১০টা ২০ মিনিটে কমলাপুর রেলওয়ে স্টেশনের উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল ট্রেনটি। ওই সময় স্টেশনের ওয়াশপিট থেকে ট্রেনটি শান্টিং করে ১ নম্বর লাইনে নেওয়ার সময় একটি বগি লাইনচ্যুত হয়ে যায়। টানা তিন ঘণ্টা চেষ্টা করেন সেখানে দায়িত্বে থাকা কর্মকর্তারা। পরে সেটি উদ্ধারে ব্যর্থ হলে আরেকটি বগি নিয়ে দুপুর ১টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় ট্রেনটি।

লালমনিরহাট বিভাগীয় রেলওয়ে পরিবহন কর্মকর্তা (ডিটিএস) আব্দুল্লাহ আল মামুন জানান, সকাল ১০টা ১০ মিনিটে লালমনিরহাট ইয়ার্ডের ওয়াশপিট থেকে লালমনি এক্সপ্রেস প্ল্যাটফর্মের ১ নম্বর লাইনে শান্টিং করে আনা হচ্ছিল। এ সময় কোনো একটা পয়েন্ট ভুলের কারণে একটি বগি লাইনচ্যুত হয়েছে। এর ফলে লালমনি এক্সপ্রেস লালমনিরহাট রেলওয়ে স্টেশন থেকে রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনের উদ্দেশ্যে দুপুর ১টা পর্যন্ত ছেড়ে যেতে পারেনি। পরে ১টা ৩০মিনিটে আরেকটি বগি নিয়ে ঢাকার উদ্দেশ্যে ট্রেনটি ছেড়ে যায় ।

তিনি আরও বলেন, এ ঘটনায় দায়িত্বে অবহেলা রয়েছে কিনা তার জন্য একটি কমিটি গঠন করা হবে। এ ঘটনার জন্য কেউ দায়ী থাকলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

 

 

 

 

 

 

 

বেতনা নিউজ ২৪ /নি/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা