1. admin@betnanews24.com : Betna :
লাল সিং চাড্ডার আয় বাড়তে চলেছে - বেতনা নিউজ ২৪
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:৩৯ পূর্বাহ্ন

লাল সিং চাড্ডার আয় বাড়তে চলেছে

শোবিজ ডেস্ক,
  • প্রকাশিত : রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ৪৯ বার পঠিত

শোবিজ ডেস্ক,

 

বলিউড সুপারস্টার আমির খান অভিনীত সিনেমা ‘লাল সিং চাড্ডা। মুক্তির আগে থেকেই এই সিনেমা নিয়ে বিতর্ক তৈরি হয়। সেই বিতর্কের পালে হাওয়া লেগেছে সিনেমাটি মুক্তির পরও। সিনেমাটির মাধ্যমে নাকি ধর্মীয় অনুভূতিতে আঘাত করা হয়েছে। এই দাবিতে একদল বিক্ষোভকারী জালন্ধরে এই সিনেমার প্রদর্শনী বন্ধ করে দিয়েছে। মুক্তির ২৪ ঘণ্টা পার না হতেই বিতর্কের ঝড়ে পাঞ্জাবের জালন্ধরে বন্ধ হয়ে গেছে এর প্রদর্শনী।

 

 

 

দর্শক খরায় ১৩০০ শো বাতিল হয়েছে। তবে মুক্তির তৃতীয় দিনে এসে একটু আশা জেগে উঠেছে ‘লাল সিং চাড্ডা’ নিয়ে। কারণ তৃতীয় দিনে বক্স অফিসে একটু আয় বেড়েছে।

শনিবার এই সিনেমার সংগ্রহে ৮.৭৫ কোটি টাকা। যা আগের তুলনায় ২০ শতাংশ বেশি। অংকটা ৪০ শতাংশ হলে কিছুটা পুষিয়ে যেত। তবু এই গ্রাফ বাড়াতেও বিষয়টা নজরে আনলেন তরণ আদর্শের মতো চলচ্চিত্র বাণিজ্য বিশারদরা। সব মিলিয়ে এখন অদ্বৈত চন্দন পরিচালিত সিনেমার আয় ২৭.৭১ কোটি টাকা।

এক প্রতিবেদনে বলা হয়েছে, সর্বভারতীয় ক্ষেত্রে দিল্লি, উত্তরপ্রদেশ এবং পূর্ব পাঞ্জাব থেকেই মূলত ৪০ শতাংশ আয় হচ্ছে এই সিনেমার। অন্যদিকে মহারাষ্ট্র, গুজরাতের প্রতিক্রিয়া সম্পূর্ণ উল্টো।

 

 

 

টম হ্যাঙ্কস অভিনীত ১৯৯৪ এর ‘ফরেস্ট গাম্প’ অনুসরণে নির্মিত বলিউড সিনেমাটিকে অস্কারের নিজস্ব পেজে সম্মান জানানো হয়েছে শনিবার। অস্কার অ্যাকাডেমির পোস্টে ‘লাল সিং চাড্ডা’-র ভিডিও’র ক্যাপশনে লেখা হয়েছে, ‘রবার্ট জেমেকিস এবং এরিক রথের সেই গল্প। যেখানে সরল, সাধারণ এক মানুষ দুনিয়া বদলে দিয়েছিল। অভিনয়ে টম হ্যাঙ্কস। আর এদিকে অদ্বৈত চন্দন এবং অতুল কুলকার্নির ‘লাল সিং চাড্ডা’-য় সেই ভূমিকায় আমির খান।’

 

 

 

 

 

বেতনা নিউজ ২৪ /শো/ডে/

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা