1. admin@betnanews24.com : Betna :
শ্রীলেখা সাবেক স্বামীকে নিয়ে মুখ খুললেন | বেতনা নিউজ ২৪
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:০৭ অপরাহ্ন

শ্রীলেখা সাবেক স্বামীকে নিয়ে মুখ খুললেন

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত : বুধবার, ২২ জুন, ২০২২
  • ১০৩ বার পঠিত

প্রকাশ : ২০ জুন,২০২২      ১৫:১৯

বিনোদন ডেস্ক,

 

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। মাঝেমধ্যে সাবেক স্বামীর কথা ভেবে মন খারাপের স্ট্যাটাস দেন তিনি।

 

 

 

২০০৩ সালের ২০ নভেম্বর শিলাদিত্য স্যান্নালকে বিয়ে করেছিলেন শ্রীলেখা। ১০ বছর সংসার করে ২০১৩ সালে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন তারা। বিচ্ছেদ হলেও তাদের একটি কন্যা আছে। তার নাম ঐশী।

 

গত ১৯ জুন ছিল বিশ্ব বাবা দিবস। আর এই দিবসে শ্রীলেখা সাবেক স্বামীকে নিয়ে মুখ খুললেন। বললেন নানা কথা ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের সঙ্গে। সেখান থেকে চুম্বক অংশ পাঠকের জন্য তুলে ধরা হলো।

 

 

 

শ্রীলেখা বলেন, আমি কোনোদিনই একা মেয়েকে বড় করিনি। সন্তানকে বড় করছি আমরা একসঙ্গেই। বাবা-মায়ের আলাদা থাকা নিয়ে কোনো দিন কান্নাকাটিও করেনি। বাবা-মায়ের আলাদা থাকাটাকে নিজের মতো করেই মানতে শিখেছে মেয়েটা।’

 

 

 

তিনি আরও বলেন, ‘কোনোদিন ওকে দেখিনি মন খারাপ করেছে, বা বলেছে কেন মা-বাবা একসঙ্গে থাকে না। নিজের মনে মনে যদি কষ্ট পেয়েও থাকে, নিজের মতো বুঝিয়েছে নিজেকে। সপ্তাহের চার দিন তার কাছে, তিন দিন বাবার কাছে থাকে মেয়ে।

 

 

 

এ ছাড়াও স্বামীর সঙ্গে আলাদা থেকেও মেয়েকে বড় করা নিয়ে তিনি বলেন, ‘আমি একার কৃতিত্ব নিতেই পারব না। কারণ, মেয়েকে আমি একা মানুষ করিনি। ওকে বড় করার আশি শতাংশ কৃতিত্ব শিলাদিত্যর। এই বিশেষ দিনটা শুধুমাত্র শিলাদিত্যরই হয়ে থাক।’

 

 

 

বেতনা নিউজ ২৪/বি/ডে

One response to “শ্রীলেখা সাবেক স্বামীকে নিয়ে মুখ খুললেন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা