1. admin@betnanews24.com : Betna :
সরকার রিজার্ভ ফাঁকা করছে : রিজভী | বেতনা নিউজ ২৪ রাজনীতি
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৬ অপরাহ্ন

সরকার রিজার্ভ ফাঁকা করছে : রিজভী

অনলাইন ডেস্ক,
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৫৪ বার পঠিত

অনলাইন ডেস্ক,

 

বৃহস্পতিবার (৩ নভেম্বর) নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহিলা দল আয়োজিত বিক্ষোভ পরবর্তী সমাবেশে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘প্রধানমন্ত্রীর ভ্যানিটিব্যাগে খুঁজলেও জনগণের টাকা পাওয়া যাবে। কিন্তু মানুষ বাজার করতে পারে না। দেশকে সংকটের দিকে ঠেলে দিচ্ছে প্রধানমন্ত্রী নিজেই।’

সাবেক এই ছাত্র নেতা বলেন, সরকার তার ষড়যন্ত্র বাস্তবায়ন করতেই তারেক-জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে। জনদৃষ্টি ঘোরাতে এই মামলা দেওয়া হয়েছে। মরন কামড় দিতে দেওয়া হবে না। নড়বড়ে মসনদ ধরে রাখার শেষ চেষ্টায় সরকার।

 

 

 

রিজভী বলেন, আপনাকে প্রকাশ্যে রাজপথে মানুষ মোকাবিলা করবে। মানুষ এখন ঐক্যবদ্ধ ও সংঘবদ্ধ। তাদের উদ্বেল অভিযাত্রায় মিছিলে আপনার পদত্যাগের ধ্বনি উচ্চারিত হচ্ছে। আপনি ( প্রধানমন্ত্রী) বরং আপনার প্রাসাদে কাশিমবাজার কুঠির নির্মাণ করেছেন। আপনি সেখান থেকে বসে বিশ্বাসঘাতক ঘষেটি বেগমের ভূমিকা পালন করছেন। আপনি দেশের স্বাধীনতা, গণতন্ত্রকে ধ্বংস করেছেন। আপনি ঘষেটি বেগমের চেয়েও বড়। আপনার বিরুদ্ধে মানুষ প্রকাশ্যে মিছিলে স্লোগান দিচ্ছে।

 

বৃহস্পতিবার (৩ নভেম্বর) নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহিলা দল আয়োজিত বিক্ষোভ পরবর্তী সমাবেশে এসব কথা বলেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে এই বিক্ষোভ মিছিল সমাবেশ হয়।

 

 

তিনি বলেন, পরিকল্পনামন্ত্রী বলেছেন, মানুষের হাতে টাকা নেই। তো টাকা গেল কোথায়? দেশের রিজার্ভ তলানিতে কেন। চাল-ডাল, আটা, তেল কিনতে ডলার নেই কেন? এত ডলার গেল কোথায়। আমরা যদি আপনাদের লোকের পকেট ও ভ্যানিটি ব্যাগে ডলার মিলবে। সামিট গ্রুপকে কত টাকা ক্যাপাসিটি চার্জ দিয়েছেন। এই সংকটের দিকে কে ঠেলে দিয়েছে। আপনি দিয়েছেন। কারণ আপনার দেশের প্রতি দরদ নেই। আপনার দরদ ছাত্রলীগ-যুবলীগ আর আপনার স্বজনদের প্রতি। তা না হলে তো গণভবনের পুকুরে চিতল মাছ ধরে নিজের বোনকে দেখাচ্ছেন যে দেশে কোনো সংকট নেই।

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদের পরিচালনায় এ সময় মহিলা দলের হেলেন জেরিন খান, নায়াবা ইউসুফ, শাহিনুর নার্গিস, মিসেস শামীমা রাহিম সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীসহ আরো অনেকে  উপস্থিত ছিলেন।

 

 

 

বিভাগ : রাজনীতি

 

 

বেতনা নিউজ ২৪ /অ/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা