1. admin@betnanews24.com : Betna :
সহজলভ্য দামে ওয়ান প্লাস মোবাইল ফোন | বেতনা নিউজ ২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:১৩ পূর্বাহ্ন

সহজলভ্য দামে ওয়ান প্লাস মোবাইল ফোন

তথ্য ও প্রযুক্তি ডেস্ক,
  • প্রকাশিত : শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ৬৮ বার পঠিত

তথ্য-প্রযুক্তি ডেস্ক,

 

OnePlus Nord N20 SE Launched: Redmi, realme -কে টেক্কা দিতে বাজেট সেগমেন্টে নয়ে ফোন এনেছে চিনা কোম্পানিটি। লঞ্চ হয়েছে OnePlus Nord N20 SE। Nord সিরিজের নতুন ফোনে কী ফিচার্স থাকছে? কিনতে খরচ কত

 

OnePlus 10T লঞ্চের কয়েক ঘণ্টার মধ্যে নয়া ফোন আনল OnePlus। Redmi, realme -কে টেক্কা দিতে বাজেট সেগমেন্টে নয়ে ফোন এনেছে চিনা কোম্পানিটি। লঞ্চ হয়েছে OnePlus Nord N20 SE। Nord সিরিজের এই ফোনে Android 12 অপারেটিং সিস্টেমের উপরেই OxygenOS 12.1 স্কিন চলবে। তুলনামূলক কম দামের এই ফোনে থাকছে ডুয়াল রিয়ার ক্যামেরা। এছাড়াও 5,000 mAh ব্যাটারি ও 33 W ফাস্ট চার্জ সাপোর্ট থাকছে। 8 অগাস্ট এই ফোন বিক্রি শুরু করছে OnePlus।

 

 

OnePlus Nord N20 SE -তে Android 12 অপারেটিং সিস্টেমের উপরে চলবে সংস্থার তৈরি OxygenOS 12.1 স্কিন। এই ফোনে রয়েছে 6.56 ইঞ্চি ডিসপ্লে। পাতলা ডিজাইনে এই ফোন নিয়ে এসেছে OnePlus।

 

OnePlus Nord N20 SE -র পিছনে থাকছে ডুয়াল ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় 50 MP সেন্সর থাকছে। সঙ্গে রয়েছে একটি 2 MP সেন্সর। ডুয়াল স্পিকারের সঙ্গেই এই ফোনের পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দিয়েছে চিনা সংস্থাটি।

 

 

OnePlus Nord N20 SE -তে থাকছে 5,000 mAh ব্যাটারি। সঙ্গে 33 W SuperVooc চার্জিং সাপোর্ট থাকছে। কোম্পানির দাবি মাত্র 30 মিনিটে 50 শতাংশ চার্জ হবে এই ফোনের ব্যাটারি।

 

 

জুনে একাধিকবার TDRA সার্টিফিকেশন ওয়েবসাইটে এই ফোন দেখা গিয়েছিল। মনে করা হচ্ছে Oppo A57 4G ফোনের নাম বদলে এই ফোন লঞ্চ করেছে OnePlus।

 

 

 

 

 

বেতনা নিউজ ২৪ /ত-প্র/ডে/

 

OnePlus Nord N20 SE -এর দাম 199 মার্কিন ডলার (প্রায় 15,800 টাকা)। আপাতত শুধুমাত্র চিনে এই ফোন লঞ্চ হয়েছে। 8 অগাস্ট শুরু হবে বিক্রি। Aliexpress ওয়েবসাইটে ইতিমধ্যেই এই ফোন দেখা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা