1. admin@betnanews24.com : Betna :
সাংবাদিক আমির খসরুর মায়ের মরদেহ উদ্ধার | বেতনা নিউজ ২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:৫০ পূর্বাহ্ন

সাংবাদিক আমির খসরুর মায়ের মরদেহ উদ্ধার

বেতনা নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : সোমবার, ১৬ মে, ২০২২
  • ৫৭ বার পঠিত
পিরোজপুরের নিজ বাসা থেকে ভয়েস অব আমেরিকার বাংলাদেশ প্রতিনিধি আমির খসরুর মা সেতারা হালিমের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের।

সোমবার সকাল ১০টায় পিরোজপুরের সিআইপাড়া এলাকার নিজ বাসভবন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহতের মেয়ে জানান, শহরের সিআইপাড়া এলাকায় নিজস্ব ভবনের দ্বিতীয় তলায় সিতারা হালিম একা থাকতেন। আজ সকালে তাদের বাসায় রং করার মিস্ত্রী এসে ডাকাকাকি করলেও তার মা দরজা না খোলায় নিচ তলার ভাড়াটিয়াদের বিষয়টি জানান। এসময় তারা পেছনের দরজা খোলা পেয়ে ভেতরে ঢুকলে সিতারা হালিমের মরদেহ মেঝেতে পরে থাকতে দেখেন। পরে স্বজনদের ও পুলিশে খবর দেয়া হয়।
নিহতের গলায় দাগ ছিল উল্লেখ করে স্বজনরা জানান, ঘরের আসবাবপত্র ও আলমারি এলোমেলোভাবে পড়ে ছিল। শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা পুলিশ ও স্বজনদের।
পিরোজপুর জেলা হাসপাতালের পক্ষ থেকে জানায়, মৃত অবস্থায় সিতারা হালিম নামের এক বৃদ্ধ নারীকে হাসপাতালে আনা হয়েছিল। তার গলায় আঘাতের চিহ্ন আছে।
পুলিশ জানায়, সকালে খবর পেয়ে পুলিশ সিতারা হালিমের মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে রাতে তাকে হত্যা করে ঘরের ভেতরে ফেলে রাখা হয়েছিল। এ বিষয়ে পুলিশ তদন্ত করে দেখছে এবং আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা