1. admin@betnanews24.com : Betna :
সিনেমায় আসতে চাই তানজিন তিশা | বেতনা নিউজ ২৪
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন

সিনেমায় আসতে চাই তানজিন তিশা

শোবিজ ডেস্ক,
  • প্রকাশিত : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১২৪ বার পঠিত

শোবিজ ডেস্ক,

মডেলিং দিয়ে পথচলা তানজিন তিশার। নৃত্যেও পারদর্শী, সেই সুবাদে বিভিন্ন নাচের অনুষ্ঠানেও দেখা যেত তাকে। মিউজিক ভিডিওর মডেল হয়েই আলোচনায় আসেন, নজর কাড়েন দর্শকের। নাটকে আসার পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

এক দশকের ক্যারিয়ারে সাফল্য কুড়িয়েছেন অনেকখানি। দেশজুড়ে তার বিপুল ভক্ত তৈরি হয়েছে। যারা তার নাটক দেখার জন্য হুমকি খেয়ে পড়েন অন্তর্জালে।

তানজিন তিশা বলেন, ‘নায়িকা হতে চাইলে অনেক আগেই হতে পারতাম। প্রস্তাবও পেয়েছি অনেক। কিন্তু নিজেকে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে চেয়েছি সবসময়। সিনেমায় যে আগ্রহ নেই- এটা বলব না। আছে, তবে সিনেমার জন্য চাই ভালো গল্প। এটুকু আশ্বাস দিতে পারি যে, কাঙ্ক্ষিত গল্প ও চরিত্রে কাজের সুযোগ পেলে সিনেমায়ও কাজ করব।’

তানজিন তিশা এখন গ্ল্যামারাস চরিত্রের চেয়ে গল্পনির্ভর, ব্যতিক্রম চরিত্রেই ফোকাস করছেন বেশি। গেল কোরবানির ঈদে বেশ কয়েকটি নাটকে দেখা গেছে তাকে। এর মধ্যে ‘রিকশা গার্ল’ নাটকে তার অভিনয় ভূয়সী প্রশংসা পেয়েছে। এখানে তিনি এক রিকশা চালক নারীর ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়াও গত ঈদে তাকে দেখা গেছে ‘প্রস্থান’, ‘দরদ’, ‘অদ্ভুত তো আপনি’, ‘হাঙর’সহ বেশ কয়েকটি নাটকে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বেতনা নিউজ ২৪/শো/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা