1. admin@betnanews24.com : Betna :
সিনেমা বানাবেন ব্যাচেলর পয়েন্ট নির্মাতা | বেতনা নিউজ ২৪
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন

সিনেমা বানাবেন ব্যাচেলর পয়েন্ট নির্মাতা

বিনোদন ডেস্ক,
  • প্রকাশিত : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ১২৮ বার পঠিত

বিনোদন ডেস্ক,

বহুল আলোচিত টিভি সিরিয়াল ‘ব‌্যাচেলর পয়েন্ট’। ২০১৯ সালের শেষের দিকে সিরিয়ালটির প্রথম সিজনের সম্প্রচার শুরু হয় বেসরকারি টেলিভিশন চ‌্যানেল বাংলা ভিশনে। পাশাপাশি এটি মুক্তি পায় ধ্রুব টিভির ইউটিউব চ‌্যানেলে। তার পরের গল্প কারো অজানা নয়। জনপ্রিয় এই ধারাবাহিকের নির্মাতা কাজল আরিফিন অমি।

এবার বাতাসে ভেসে বেড়াচ্ছে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন আরিফিন অমি। এই গুঞ্জনের সূত্রপাত তার একটি ফেসবুক পোস্টকে কেন্দ্র করে। তিনি লিখেছেন—‘সিনেমা।’ এ প্রতিবেদন লেখা পর্যন্ত পোস্টটিতে রিঅ্যাক্ট পড়েছে ১০ হাজার। মন্তব্য রয়েছে প্রায় ৬০০টি। শোবিজ অঙ্গনের একঝাঁক তারকা মন্তব্য করে অমির নতুন যাত্রাকে অভিনন্দন ও শুভ কামনা জানিয়েছেন। এ তালিকায় রয়েছেন— অভিনেত্রী মৌসুমী হামিদ, মনিরা মিঠু, মৌসুমী মৌ, অভিনেতা কচি খন্দকার, ফারুক আহমেদ, মাজনুন মিজান, ইমন প্রমুখ।

 

আরো পড়ুন…প্রেমের গুঞ্জন দিঘীর

 

 

এদিকে নেটিজেনরা প্রশ্ন তুলেছেন—‘ব্যাচেলর পয়েন্ট’ কি সিনেমা হতে যাচ্ছে? নাকি কাজল আরিফিন অমি ভিন্ন নামে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন? আর সেই সিনেমায় কি কাবিলা (পলাশ), পাশা (মারজুক রাসেল), হাবু (চাষী) অভিনয় করবেন? যদিও এসব প্রশ্নের কোনো উত্তর দেননি অমি। আপাতত বিষয়টি নিয়ে ‘স্পিকটি নট’ পলিসি গ্রহণ করেছেন এই পরিচালক।

 

 

 

 

বেতনা নিউজ ২৪ /বি/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা