1. admin@betnanews24.com : Betna :
সিলেটে জেলা পরিষদ নির্বাচনে জয়ী হচ্ছেন নাসির খান | বেতনা নিউজ ২৪ সিলেট বিভাগ
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:০১ অপরাহ্ন

সিলেটে জেলা পরিষদ নির্বাচনে জয়ী হচ্ছেন নাসির খান

অনলাইন ডেস্ক,
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৬ বার পঠিত

অনলাইন ডেস্ক,

 

নির্বাচনের আগেই জেলা পরিষদ চেয়ারম্যান হচ্ছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান। চেয়ারম্যান পদে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন আওয়ামী লীগের এই নেতা।

এর আগে নির্বাচনে স্বতন্ত্র থেকে ড. এনামুল হক সর্দার প্রার্থী হচ্ছেন বলে গুঞ্জন ছিল। তবে নানা নাটকীয়তায় শেষ পর্যন্ত তিনি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। ফলে আর কোনো প্রতিদ্বন্দ্বী থাকছে না নাসিরের।

 

 

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সিলেট জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও জেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞা এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, চেয়ারম্যান পদে দুই প্রার্থী মনোনয়নপত্র কিনেছিলেন। এর মধ্যে একজন রিটার্নিং কর্মকর্তার কাছে সেটি জমা দিয়েছেন। আর কেউ জমা দেননি।

সিলেট জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের অন্তত ৪ নেতা দলীয় মনোনয়ন চেয়েছিলেন। তবে দল থেকে নাসিরকে মনোনয়ন দেওয়া হয়।

এদিকে আজ  রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন নাসির। এসময় সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আশফাক প্রমুখ উপস্থিত ছিলেন।

 

বিভাগ : সারাদেশ

 

বেতনা নিউজ ২৪ /অ/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা