1. admin@betnanews24.com : Betna :
হাফেজদের জন্য বিনাভাড়ায় গণপরিবহন - বেতনা নিউজ ২৪
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:১০ পূর্বাহ্ন

হাফেজদের জন্য বিনাভাড়ায় গণপরিবহন

নিউজ ডেস্ক,
  • প্রকাশিত : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৫১ বার পঠিত
কোরআনে হাফেজদের জন্য বাস ভাড়া ফ্রি

নিউজ ডেস্ক,

 

চাঁদপুরে কোরআনের হাফেজদের জন্য বাস ভাড়া ফ্রি করেছে ‘বোগদাদ’ নামের একটি বাসের মালিকপক্ষ। চাঁদপুর থেকে কুমিল্লা পর্যন্ত হাফেজদের জন্য এ সুবিধা দেয়া হয়েছে। গত একমাস ধরে বাসটির গায়ে দেখা গেছে, ‘কোরআনের হাফেজদের জন্য গাড়ি ভাড়া ফ্রি’ লেখাটি। বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখাটির একটি ছবি ভাইরাল হওয়ায় তা অনেকেরই নজর কেড়েছে।

বাসটির চালক মো. মিজানুর রহমান বলেন, আমি র্দীঘদিন ধরে এই মালিকের অধীনে গাড়ি চালাই, মালিকপক্ষের নির্দেশে মাসখানেক আগে আমরা বাসের গায়ে ‘কোরআনে হাফেজদের জন্য গাড়ি ভাড়া ফ্রি’ লেখা স্টিকারটি লাগিয়েছি। এরপর থেকে এখন পর্যন্ত ৫০ থেকে ৬০ জন ‘কোরআনের হাফেজকে ফ্রি বহন করা হয়েছে।

 

 

চাঁদপুর বাসস্ট্যান্ডে বোগদাদ বাস মালিক প্রতিনিধি সোলাইমান গাজী জানান, প্রতিনিয়ত গাড়িটিতে দু-চারজন কোরআনের হাফেজ ফ্রি ভাড়ায় আসা-যাওয়া করছে।

বাসটির মালিক মো. শহীদ উল্লাহ গাজী  বলেন, আমার দাদা ও বাবা সবাই গাড়ির ব্যবসা করেছেন। এরই ধারাবাহিকতায় ১৯৯৬ সাল থেকে আমি এ ব্যবসার সঙ্গে জড়িত। হাফেজদের সম্মানে আমি ‘কোরআনে হাফেজদের জন্য গাড়ি ভাড়া ফ্রি’ লেখা স্টিকারটি দিয়েছি।

জেলা শ্রমিক পরিবহন ইউনিয়নের সাবেক সভাপতি বাবুল জানান, ‘কোরআনে হাফেজদের জন্য গাড়ি ভাড়া ফ্রি করার বিষয়টি আমার জানা নেই।

 

 

 

 

 

বেতনা নিউজ ২৪ /নি/ডে/

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা