১০ ডিসেম্বরের গণমহাসমাবেশের অনুমতি চেয়ে বিএনপির চিঠি

অনলাইন ডেস্ক,

 

আসন্ন ১০ ডিসেম্বর গণসমাবেশের অনুমতি চেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার গোলাম ফারুকের কাছে চিঠি দিয়েছে বিএনপির কেন্দীয় পর্যায়ের একটি প্রতিনিধিদল।

আজ মঙ্গলবার (১৫ নভেম্বর) সকাল ১০টায় ডিএমপি কমিশনারের কার্যালয়ে আসেন বিএনপির সাত সদস্য বিশিষ্ট প্রতিনিধিদল। বিএনপি নেতারা প্রায় ১ ঘণ্টারও বেশি সময় ধরে বৈঠকে ছিলেন।

 

 

ডিএমপি কমিশনারের সঙ্গে বৈঠক শেষে বের হয়ে বিএনপি নেতারা বলেন, আমরা সমাবেশের অনুমতি চেয়ে পুলিশ কমিশনারকে চিঠি দিয়েছি। বিএনপি নেতা-কর্মীদের অযথা গ্রেপ্তার, হয়রানি না করার জন্য কমিশনারকে আমরা অনুরোধ জানিয়েছি।

বৈঠক শেষে ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানুল্লাহ আমান বলেন, আমরা বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গণসমাবেশ করতে চাই।

শান্তিপূর্ণ সমাবেশ করা হবে এমনটা জানিয়ে বিএনপির এই নেতা বলেন, সমাবেশকে কেন্দ্র করে যাতে গণিপরিবহন বন্ধ করে দেওয়া না হয়, সে বিষয়েও ডিএমপি কনিশনারের কাছে জানানো হয়েছে।

ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় বিএনপি নেতা-কর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে অভিযোগ করে বিএনপির এই নেতা বলেন, ডিএমপি কমিশনারের কাছে আমাদের বেশ কিছু অভিযোগ জমা দেওয়া হয়েছে এবং গ্রেপ্তার আতঙ্কসহ বিভিন্ন সংকটের বিষয়টি জানানো হয়েছে।

 

 

 

বিভাগ : রাজনীতি

 

বেতনা নিউজ ২৪ /অ/ডে/

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version