1. admin@betnanews24.com : Betna :
১৯৯ রানে ম্যাথিউসকে থামিয়ে নাঈমের ছয় | বেতনা নিউজ ২৪
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:৫৮ অপরাহ্ন

১৯৯ রানে ম্যাথিউসকে থামিয়ে নাঈমের ছয়

বেতনা নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : সোমবার, ১৬ মে, ২০২২
  • ৫৪ বার পঠিত
চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনে দারুণ ব্যাটিংয়ে ১৯৯ রান করা অ্যাঞ্জেলো ম্যাথিউসকে থামিয়ে নিজের কোটার ৬ উইকেট পূর্ণ করলেন নাঈম হাসান। আর সফরকারীদের প্রথম ইনিংসে সংগ্রহ দাঁড়ালো ৩৯৭ রান।

আসিথাকে ফিরিয়ে নাঈমের পাঁচ

চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনে আসিথা ফার্নান্দোকে বোল্ড করে নাঈম হাসানের ৫ উইকেট পূর্ণ। এখন পর্যন্ত সফরকারীদের সংগ্রহ ৯ উইকেটে ৩৯০ রান। দারুণ ব্যাটিংয়ে ১৯২ রান করা অ্যাঞ্জেলো ম্যাথিউসকে সঙ্গ দিচ্ছেন বিশ্ব ফার্নান্দো।

এবার সাকিবের জোড়া আঘাত

চট্টগ্রাম টেস্টে লাঞ্চ ব্রেক থেকে ফিরেই সাকিবের জোড়া উইকেট শিকার। পরপর দুই বলে সাজ ঘরে ফিরিয়েছেন মেনডিস এবং এমবুলডেনিয়াকে। এখন পর্যন্ত সফরকারীদের সংগ্রহ ৮ উইকেটে ৩৩১ রান।

নাইমের জোড়া আঘাত

চট্টগ্রাম টেস্টে লাঞ্চের আগে জোড়া উইকেট শিকার নাঈম হাসানের। ফিরিয়েছেন দিনেশ চান্দিমাল ও নিরোশান ডিকভেলাকে। এখন পর্যন্ত সফরকারীদের সংগ্রহ ৬ উইকেটে ৩২৩ রান।

ম্যাথিউসকে ১১৯ রানে থামানোর সুযোগ হারাল বাংলাদেশ

চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিন প্রথম সেশনে ব্যাট করছে শ্রীলঙ্কা। এখন পর্যন্ত সফরকারীদের সংগ্রহ ৪ উইকেটে ২৯১ রান। লঙ্কানদের চারশোর মধ্যে অলআউট করার লক্ষ্য বাংলাদেশের। যদিও ব্যাটিং বান্ধব পিচে কাজটা সহজ হবে না।

২৫৮ রান নিয়ে দ্বিতীয় দিন ব্যাট শুরু করে লংকানরা। ক্রিজে আছেন দুই সিনিয়র ক্রিকেটার। প্রথমদিন সেঞ্চুরি তুলে নিয়েছেন অ্যাঞ্জেলো ম্যাথিউস। দিনেশ চান্দিমালও ফিফটির পথে। ম্যাথিউসকে ১১৯ রানে থামানোর সুযোগ আসে। ৯৪তম ওভারে খালিদের বল তার ব্যাটে লাগলেও আবেদন করেনি বাংলাদেশ।

অথচ জোড়ালো আবেদন করলেই ম্যাথিউসকে সাজঘরে পাঠানো যেত। কিন্তু হেলায় সেই সুযোগ হারিয়েছে স্বাগতিকরা। আলট্রা এজে দেখা গেছে, বল ম্যাথুজের ব্যাট ছুঁয়ে কিপারের গ্লাভসে জমা পড়ে। টিভিতেও হালকা শোনা গেছে তার শব্দ।

প্রথম দিন লংকানদের ৪ উইকেটের সবগুলো পেয়েছেন টাইগার স্পিনাররা। পেসাররা ছিলেন ব্যর্থ। শরিফুল-খালেদের আজ উইকেট নেয়ার চ্যালেঞ্জ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা