1. admin@betnanews24.com : Betna :
কেসিসি নির্বাচনে প্রার্থী হওয়ায় ৮ নেতাকে শোকজ বিএনপির | বেতনা নিউজ ২৪ খুলনা বিভাগ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন

কেসিসি নির্বাচনে প্রার্থী হওয়ায় ৮ নেতাকে শোকজ বিএনপির

অনলাইন ডেস্ক,
  • প্রকাশিত : শনিবার, ৩ জুন, ২০২৩
  • ১৬৯ বার পঠিত

অনলাইন ডেস্ক,

 

 

দলীয় সিদ্ধান্ত অমান্য করে খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে প্রার্থী হওয়ায় ৮ নেতাকে শোকজ করেছে বিএনপির কেন্দ্রীয় কমিটি। গত বৃহস্পতিবার (১ জুন) দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে ২৪ ঘণ্টার মধ্যে কারণ দর্শানোর নির্দেশ দেওয়া হয়।

শোকজ পাওয়া নেতারা হলেন- ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শেখ সাজ্জাদ হোসেন তোতন, ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড বিএনপির আহ্বায়ক আশফাকুর রহমান কাকন, ২২ নম্বর ওয়ার্ডের প্রার্থী ও মহানগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মাহবুব কায়সার, ৯ নম্বর ওয়ার্ডের প্রার্থী ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহ্বায়ক কাজী ফজলুল কবীর টিটো, ২৪ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি শমসের আলী মিন্টু, ৩০ নম্বর ওয়ার্ডেও প্রার্থী ও সাবেক কাউন্সিলর আমান উল্লাহ আমান, ১৪ নম্বর ওয়ার্ডেও প্রার্থী সাবেক ছাত্রদল নেতা এ কে এম মোসফেকুস সালেহীন ও সংরক্ষিত ৯ নম্বর ওয়ার্ডের প্রার্থী ও  মহানগর বিএনপির সাবেক মহিলাবিষয়ক সম্পাদক মাজেদা খাতুন।

এ বিষয়ে খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক এস এম শফিকুল আলম মনা বলেন, দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে যারা নির্বাচনে অংশ নিয়েছেন তাদের কেন্দ্রীয়ভাবে শোকজ করা হয়েছে। শোকজের চিঠির একটি অনুলিপি আমাকে পাঠানো হয়েছে। ২৪ ঘণ্টার মধ্যে তাদের শোকজের জবাব দিতে বলা হয়েছে।

 

 

 

বিভাগ : সারাদেশ ।

 

 

বেতনা নিউজ ২৪ /অ/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা