1. admin@betnanews24.com : Betna :
দেশের সকল মাধ্যমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা | বেতনা নিউজ ২৪ শিক্ষা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন

দেশের সকল মাধ্যমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা

অনলাইন ডেস্ক,
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ১৪৫ বার পঠিত

অনলাইন ডেস্ক,

 

দেশের চলমান তীব্র তাপপ্রবাহের কারণে দেশের মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান আজ বৃহস্পতিবার (৮ জুন) বন্ধ ঘোষণা করা হয়েছে। শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা বিবেচনায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে

গতকাল বুধবার (৭ জুন) মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের (মাউশি) সহকারী পরিচালক এস এম জিয়াউল হায়দার হেনরি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, আগামী ৫ থেকে ৬ দিন দেশের উপর দিয়ে মৃদু, মাঝারি ও তীব্র তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে। ওই তাপপ্রবাহের কারণে আগামীকাল (৮ জুন) দেশের মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে। এটি বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

এর আগে গত ৪ জুন তীব্র তাপপ্রবাহের কারণে দেশের প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম গত ৫ জুন থেকে ৮ জুন পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়।

এ বিষয়ে দেওয়া প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের বিজ্ঞপ্তিতে বলা হয়, কোমলমতি শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা বিবেচনা করে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিদ্ধান্ত অনুযায়ী দেশের সব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম আগামী ৫ জুন থেকে ৮ জুন পর্যন্ত বন্ধ থাকবে।

তার আগে তীব্র দাবদাহের কারণে সারা দেশে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের সব খেলা স্থগিত করা হয়।

 

 

বিভাগ : শিক্ষা ।

 

 

তেনা নিউজ ২৪ /অ/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা