সরকার একদলীয় দু:শাসন চিরস্থায়ী করতে চাই : মির্জা ফখরুল

নিউজ ডেস্ক,

 

সম্প্রতি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেছেন ‘বর্তমান নিষ্ঠুর ও গণবিরোধী সরকার ফ্যাসিবাদী কায়দায় বিএনপি এবং এর অঙ্গ সংগঠনসহ বিরোধী দলীয় নেতা-কর্মীদের নিষ্ঠুর দমন-নিপীড়ন জারি রেখে নিজেদের একদলীয় দুঃশাসন চিরস্থায়ী করতে সাজানো মামলায়  রায়ের মাধ্যমে ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ১ নম্বর মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রিয়াদুজ্জামানসহ ৭ জনকে ফাঁসি ও ৩ জনকে কারাদণ্ডাদেশ দিয়েছে’।

গতকাল মঙ্গলবার (০১ নভেম্বর) রাতে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিবৃতিতে এসব কথা বলেন মহাসচিব ।

 

 

তিনি বলেন, গত ১৪ বছর ধরে মিথ্যা মামলায় জড়িয়ে বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের শুধু দমন নয়, সর্বোচ্চ সাজা দিয়ে নিমূল করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

বিএনপি মহাসচিব বলেন, বর্তমান এই সরকার এক মরণখেলায় মেতে উঠেছে। বিচারকদের ঘাড়ে বন্দুক রেখে সুষ্ঠু বিচার ব্যবস্থাকে নির্বাসনে পাঠিয়ে নিশিরাতের জয়ী বর্তমান অবৈধ সরকার এখন বিএনপির নেতা-কর্মীকে হত্যার এক কর্মসূচি গ্রহণ করেছে। এভাবে আওয়ামী অবৈধ সরকার জনপদের পর জনপদ বধ্যভূমি তৈরি করেছে।

ফখরুল বলেন, সরকার দেশ শাসনে নজিরবিহীন ব্যর্থতা ঢাকতেই এখন ঘাতকের ভূমিকায় পরিনত হয়েছে। বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা দিয়ে সাজাসহ এখন ফাঁসির দড়ি ঝুলিয়ে দিচ্ছে। এটি আওয়ামী জুলুমবাজ সরকারের সুদূরপ্রসারী মাস্টারপ্ল্যানের এক অংশ।

বিএনপি মহাসচিব আরো জানান অবিলম্বে মিথ্যা মামলায় ময়মনসিংহ জেলাধীন গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ১নং মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রিয়াদুজ্জামান রিয়াদসহ ৭ জনের ফাঁসি ও ৩ জনের কারাদণ্ডাদেশ প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দিতে হবে।

বিভাগ : রাজনীতি
বেতনা নিউজ ২৪ /নি/ডে/

3 comments

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version