1. admin@betnanews24.com : Betna :
এফএ কাপের ফাইনালে ম্যানচেস্টার সিটি | বেতনা নিউজ ২৪ খেলাধুলা
সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন

এফএ কাপের ফাইনালে ম্যানচেস্টার সিটি

অনলাইন ডেস্ক,
  • প্রকাশিত : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ২২ বার পঠিত

চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের কাছে হেরে সেমিফাইনালে ওঠার স্বপ্নভঙ্গ হয় ম্যানচেস্টার সিটির। সেই হারের ক্ষত নিয়ে গতকাল শনিবার রাতে এফএ কাপের সেমিফাইনালে চেলসির বিপক্ষে ম্যাঠে নামে পেপ গার্দিওলার দল। এখানে অবশ্য আর মন খারাপের গল্প লিখতে হয়নি সিটিজেনদের। চেলসিকে ১-০ গোলে হারিয়ে টানা দ্বিতীয়বার এই প্রতিযোগিতার ফাইনাল উঠেছে তারা।

গতবারের কোয়াড্রোপল শিরোপা জয়ীর সামনে এখন প্রিমিয়ার লিগ আর এই এফএ কাপ শ্রেষ্ঠত্ব ধরে রাখার সুযোগ। কভেন্ট্রি সিটি-ম্যানচেস্টার ইউনাইটেড দ্বিতীয় সেমিফাইনাল জয়ীর সঙ্গে ফাইনাল খেলবে সিটি।

ওয়েম্বলিতে হাইভোল্টেজ ম্যাচটিতে আর্লিং হল্যান্ডকে ছাড়া খেলতে নেমে প্রথমার্ধে বলার মতো কিছুই করতে পারেনি সিটি। ম্যাচের ১৪ মিনিটে কেভিন ডি ব্রুইনার পাস থেকে গোল করতে ব্যর্থ হন ফিল ফোডেন। উল্টো ২৯ মিনিটে চেলসি স্ট্রাইকার নিকোলাস জ্যাকসন গোলের সহজ সুযোগ মিস না করলে এগিয়ে থেকেই বিরতিতে যেতে পারত চেলসি। ম্যাচের ৩৬ মিনিটে পালমারের জোড়ালে শট ফিরিয়ে দেন সিটি গোলকিপার ওর্তেগা। দুই দলই সুযোগ হারিয়ে বিরতিতে যায় দুই দল।

দ্বিতীয়ার্ধেও প্রথমার্ধের মতো একই ভঙ্গিতে শুরু করে চেলসি। ৪৮ মিনিটে আবারও গোলের সুযোগ হারান জ্যাকসন। ম্যাচ যখন অতিরিক্ত আধঘণ্টায় গড়াবে বলে মনে হচ্ছিল তখনই ত্রাতা হয়ে এলেন বার্নাদো সিলভা।

একাধিক সুযোগ মিসের হতাশায় থাকা সিটিকে ৮৪ মিনিটে ডি ব্রুইনার ক্রস থেকে জোরাল শটে জয়সূচক গোলটি এনে দেন এই পর্তুগিজ মিডফিল্ডার।

 

বিভাগ : খেলা ।

 

বেতনা নিউজ ২৪ /অ/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা