1. admin@betnanews24.com : Betna :
৩১০০ কর্মী নিয়োগ দিবে -টিএমএসএস | বেতনা নিউজ ২৪
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:০৩ অপরাহ্ন

৩১০০ কর্মী নিয়োগ দিবে -টিএমএসএস

বেতনা নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশিত : শনিবার, ২১ মে, ২০২২
  • ৭৫ বার পঠিত

  • ২. পদের নাম: ফিল্ড সুপারভাইজার
    পদসংখ্যা: ২৫০০
    যোগ্যতা ও অভিজ্ঞতা: এইচএসসি/ সমমান পাস। ঋণ কর্মসূচিতে মাঠপর্যায়ে বাইসাইকেল/ মোটরসাইকেল চালিয়ে ঋণ বিতরণ ও আদায় কাজে সম্পৃক্ত থাকতে হবে। বয়স ১৮-৩৫ বছরের মধ্যে হতে হবে। অথবা এইচএসসি/ সমমান পাস। ক্ষুদ্র ঋণ প্রতিষ্ঠানের ঋণ কর্মসূচিতে মাঠপর্যায়ে ঋণ বিতরণ ও আদায় কাজে দুই বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। এ ক্ষেত্রে প্রার্থীর বয়স ১৮-৪০ বছরের মধ্যে হতে হবে। তিন থেকে ছয় মাস মেয়াদি ডিপ্লোমা ইন মাইক্রোফিন্যান্স কোর্স সম্পন্নকারীদের অগ্রাধিকার দেওয়া হবে।

টিএমএসএস নেবে ৩১০০ কর্মী

বেতন-ভাতা: মাসিক বেতন ২৩,৯৭৬ টাকা (ক্রেডিট ভাতাসহ)। তবে শিক্ষানবিশকালে মাসিক বেতন ১৮,৬৩০ টাকা। সংস্থার বিধি অনুসারে তিনটি উৎসব ভাতা, সিটি ভাতা, জীবন বিমা, ক্রেডিট ভাতা, লোড ভাতা, ব্যাংকার ভাতা, হাইপারফরমেন্স বোনাসসহ স্টাফ প্রিভিলেজ দেওয়া হবে। অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে আলোচনা সাপেক্ষে বর্ধিত বেতনসহ সুযোগ-সুবিধা দেওয়া হবে।

শর্ত: নির্বাচিত প্রার্থীদের যোগদানের সময় সংস্থা কর্তৃক নির্ধারিত পরিমাণ জামানত (লভ্যাংশসহ ফেরতযোগ্য) দিতে হবে।

আবেদন যেভাবে
তিন কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের কপি, জাতীয় পরিচয়পত্রের কপি, মুঠোফোন নম্বর ও ই-মেইল আইডি উল্লেখ করে আবেদনপত্র পরিচালক (এইচআরএম অ্যান্ড অ্যাডমিন) বরাবর পাঠাতে হবে। সব কাগজপত্র প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা দ্বারা সত্যায়িত হতে হবে। খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে। যে প্রার্থী যে এলাকায় কাজ করতে ইচ্ছুক, সেই এলাকার সংস্থার ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্যসহ কোন জেলার প্রার্থী কোন ঠিকানায় আবেদনপত্র পাঠাবেন তা এই লিংক থেকে জেনে নিতে হবে।

টিএমএসএস নেবে ৩১০০ কর্মী

আবেদন ফি
পরীক্ষার ফি বাবদ সব পদের জন্য ২০০ টাকার মানি রসিদ অথবা পে-অর্ডার করে আবেদনপত্রের সঙ্গে রশিদ সংযুক্ত করতে হবে। সংস্থার যেকোনো শাখা, অঞ্চল, জোন, ডোমেইন অফিস, ফাউন্ডেশন অফিস ও প্রধান কার্যালয় থেকে ১০ টাকা সার্ভিস চার্জ দিয়ে পরীক্ষার ফি বাবদ মানি রশিদ সংগ্রহ করতে হবে।

আবেদনের শেষ সময়: ১৬ জুন ২০২২।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা