1. admin@betnanews24.com : Betna :
ইবি ছাত্রীর গোসলের ভিডিও ধারণের অভিযোগ | বেতনা নিউজ ২৪
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:৩০ পূর্বাহ্ন

ইবি ছাত্রীর গোসলের ভিডিও ধারণের অভিযোগ

নিউজ ডেস্ক,
  • প্রকাশিত : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৯৯ বার পঠিত

নিউজ ডেস্ক,

 

সম্প্রতি গোপনে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক ছাত্রীর গোসলের ভিডিও দৃশ্য ধারণের অভিযোগ উঠেছে। ঐ ছাত্রী বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। গত সোমবার (২৯ আগস্ট) রাতে ক্যাম্পাস সংলগ্ন শেখপাড়া বাজার এলাকার একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। ঐ বাসার বাথরুম থেকে মোবাইলে এ ভিডিও ধারণ করা হয়েছে বলে জানা গেছে।
এ ঘটনায় গতকাল মঙ্গলবার (৩০ আগস্ট) ভিডিও উদ্ধার ও সুষ্ঠু বিচার দাবি করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী।
লিখিত অভিযোগ ও সংশ্লিষ্ট সূত্র জানায়, অনেক দিন ধরেই ভুক্তভোগী ছাত্রী এ বাসায় ভাড়া থাকছেন। সর্বশেষ গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে তিনি গোসলের উদ্দেশ্যে বাথরুমে প্রবেশ করেন। বাথরুমের চাল টিনের হওয়ায় লাঠি বা কোনো কিছুর মাধ্যমে মোবাইল উঁচু করে গোসলের ভিডিও করে এক যুবক। এসময় বিষয়টি বুঝতে পেরে ভুক্তভোগী ছাত্রী চিৎকার দিলে অভিযুক্ত পালিয়ে যান।
নাম প্রকাশে অনিচ্ছুক ভূক্তভোগী ছাত্রী বলেন, এ ঘটনায় আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। ভিডিওটি উদ্ধার এবং এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।
এদিকে, এ ঘটনার পরে রাতেই বিষয়টি প্রক্টরকে জানালেও প্রক্টরিয়াল বডির কেউ ঘটনাস্থলে যাননি।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন বলেন, আমরা খবরটি শোনামাত্র আইনগত ব্যবস্থা নিয়েছি। শৈলকূপা থানার ওসির সাথে কথা হয়েছে। যেহেতু ঘটনাটি ক্যাম্পাসের বাইরে ঘটেছে তাই নিয়মিত পুলিশের সাথে যোগাযোগ রাখছি। সন্দেহভাজন একজনের নাম রাতেই প্রশাসনের কাছে পাঠিয়ে দিয়েছি।
ক্যাম্পাসের বাইরে ভাড়াবাসা বা মেসে অবস্থানরত শিক্ষার্থীদের নিরাপত্তার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এখন থেকে শেখপাড়া, মেইনগেট ও ক্যাম্পাসের পার্শ্ববর্তী এলাকা গুলোতে পুলিশের ক্যাম্প গঠন করে শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করা হবে।
বেতনা নিউজ ২৪ /নি/ডে/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা